1. admin@chandpurjomin.com : chadpuromin :
  2. editor@chandpurjomin.com : edtr :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ১২:৩০ অপরাহ্ন

হাজীগঞ্জে জোড়া খুন: ঘটনাস্থল পরিদর্শনে পুলিশ সুপার

নিজ্বস্ব প্রতিবেদক- চাঁদপুর।
  • আপডেটঃ মঙ্গলবার, ২৮ মে, ২০২৪
  • ৩১ পড়েছেনঃ

চাঁদপুর জেলার হাজীগঞ্জ থানাধীন ০২-নং বাকিলা ইউনিয়নে সংঘটিত জোড়া খুনের ঘটনায় আজ মঙ্গলবার(২৮ মে) সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন চাঁদপুর জেলার পুলিশ সুপার জনাব মোহাম্মদ সাইফুল ইসলাম বিপিএম, পিপিএম-বার।

সোমবার(২৭ মে) দিবাগত রাত অনুমান ১২:৩০ ঘটিকার সময় হাজীগঞ্জ থানাধীন ০২-নং বাকিলা ইউনিয়নের রাধাসার বকাউল বাড়িতে নৃশংসভাবে ভিকটিম হামিদুন্নেসা (৭২), স্বামী মৃত সিরাজ ও তার ছেলের ঘরের নাতি ভিকটিম আরাফাত হোসেন (১২), পিতা- ইউসুফ হোসেন, মাতা-শাহিনা বেগম দ্বয়কে খুন করা হয়। এছাড়াও ঘটনাস্থলের অন্য ভিকটিম হালিমা আক্তার মিম (১৫), পিতা- ইউসুফ হোসেন, মাতা-শাহিনা বেগম গুরুতরভাবে আহত অবস্থায় বর্তমানে ঢাকা মেডিকেলে চিকিৎসাধীন রয়েছেন।

পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম ঘটনাস্থলে পৌঁছে স্থানীয় বাসিন্দাদের সাথে কথা বলেন এবং ভিকটিম এর স্বজনদের আশ্বস্ত করেন যে পুলিশ দ্রুততম সময়ে অপরাধীদের গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে আসবে। তিনি আরও জানান, তদন্তের স্বার্থে পুলিশ বিভিন্ন সূত্র থেকে তথ্য সংগ্রহ করছে এবং ঘটনাটি খতিয়ে দেখছে।

সাংবাদিকদের প্রশ্নের জবাবে পুলিশ সুপার মোহাম্মদ সাইফুল ইসলাম বলেন-এ ধরনের নির্মম হত্যাকাণ্ড মেনে নেওয়া যায় না। আমরা অপরাধীদের চিহ্নিত করতে এবং তাদের শাস্তির আওতায় আনতে সর্বোচ্চ চেষ্টা করব। এলাকাবাসীকে শান্ত থাকার অনুরোধ জানাই এবং যেকোনো সন্দেহজনক তথ্য আমাদের সাথে শেয়ার করতে আহ্বান জানাচ্ছি।।

পুলিশ সুপারের এই পরিদর্শন এবং তার তৎপরতা এলাকাবাসীর মধ্যে কিছুটা হলেও স্বস্তি ফিরিয়েছে। তারা আশা করছেন যে, দ্রুত এই ঘটনার সুষ্ঠু তদন্ত সম্পন্ন হবে এবং অপরাধীরা শাস্তি পাবে।

এ সময় পুলিশ সুপারের সঙ্গে ছিলেন জনাব রাশেদুল হক চৌধুরী, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্), চাঁদপুর, জনাব পঙ্কজ কুমার দে, অতিরিক্ত পুলিশ সুপার (হাজীগঞ্জ সার্কেল), চাঁদপুর, অফিসার ইনচার্জ, হাজীগঞ্জ থানা, চাঁদপুর, স্থানীয় পুলিশের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাগণ সহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ।

শেয়ার করুন

আরও পড়ুন
All Rights Reserved ©2024
Theme Customized By LiveTV