1. admin@chandpurjomin.com : chadpuromin :
  2. editor@chandpurjomin.com : edtr :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০২:১৩ অপরাহ্ন

হবিগন্জে ৬ষ্ঠ উপজেলা পরিষদ নির্বাচন-২৪ (৩য় ধাপ) উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত”

নিজ্বস্ব প্রতিবেদক
  • আপডেটঃ মঙ্গলবার, ২৮ মে, ২০২৪
  • ৬৪ পড়েছেনঃ

হবিগন্জে ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন-২০২৪ (৩য় ধাপ) উপলক্ষে ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত।

৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচন-২০২৪ (৩য় ধাপ) উপলক্ষে অত্র জেলা পুলিশের সুযোগ্য অভিভাবক মান্যবর পুলিশ সুপার জনাব আক্তার হোসেন, বিপিএম-সেবা মহোদয়ের সভাপতিত্বে হবিগঞ্জ সদর, লাখাই ও শায়েস্তাগঞ্জ উপজেলার মোতায়েনকৃত অফিসার ও ফোর্সদের ব্রিফিং প্যারেড অনুষ্ঠিত হয়েছে।

অত্র জেলা পুলিশের সুযোগ্য পুলিশ সুপার জনাব আক্তার হোসেন, বিপিএম-সেবা মহোদয় উক্ত ব্রিফ্রিং এ বলেন, “আমাদের লক্ষ্য হচ্ছে একটি অবাধ, সুষ্ঠু, নিরপেক্ষ ও শান্তিপূর্ণ নির্বাচন উপহার দেওয়া। নির্বাচনে নিয়োজিত প্রত্যেক পুলিশ সদস্যকে শতভাগ পেশাদারিত্বের সাথে নিজ নিজ দায়িত্ব পালন করতে হবে।”

মাননীয় পুলিশ সুপার আরও বলেন, “ভোট কেন্দ্রে প্রিজাইডিং অফিসার, সহকারী প্রিজাইডিং অফিসার, পোলিং অফিসারসহ সবার সাথে সমন্বয় করে কাজ করতে হবে। আমরা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে সফলভাবে আমাদের দায়িত্ব পালন করে একটি শান্তিপূর্ণ নির্বাচন সম্পন্ন করেছি। এই ৬ষ্ঠ উপজেলা পরিষদ সাধারণ নির্বাচনেও আমাদের সেই ধারাবাহিকতা বজায় রাখতে হবে।”

উক্ত ব্রিফিং প্যারেডে আরও উপস্থিত ছিলেন জনাব মোঃ শামসুল হক, অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম এন্ড অপস), হবিগঞ্জ, অতিরিক্ত পুলিশ সুপার জনাব আমিনুল ইসলাম, হবিগঞ্জ, জনাব মোঃ খলিলুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল), হবিগঞ্জ ও হবিগঞ্জ সদর, লাখাই, শায়েস্তাগঞ্জ উপজেলার সহকারী রিটার্নিং অফিসার, অফিসার ইনচার্জ, হবিগঞ্জ সদর, লাখাই, শায়েস্তাগঞ্জ থানা হবিগঞ্জ জেলা পুলিশের বিভিন্ন পদমর্যাদার অফিসার ও ফোর্সগণ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

আরও পড়ুন
All Rights Reserved ©2024
Theme Customized By LiveTV