1. admin@chandpurjomin.com : chadpuromin :
  2. editor@chandpurjomin.com : edtr :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০১:৪৯ অপরাহ্ন

জীবননগরে পুকুরে ডুবে ২ শিশু বোনের মৃত্যু

বিশেষ প্রতিনিধি ঢাকা
  • আপডেটঃ শনিবার, ২৫ মে, ২০২৪
  • ২২ পড়েছেনঃ

চুয়াডাঙ্গার জীবননগরে পুকুরে ডুবে ২ শিশুর মৃত্যু হয়েছে।আজ শনিবার (২৫ মে) দুপুর ২টার দিকে উপজেলার শাখারিয়া গ্রামে এ ঘটনা ঘটে। মৃত শিশুরা হলো- একই গ্রামের মসজিদ পাড়ার আশরাফুল হকের মেয়ে উম্মে তাবাসসুম (৬) এবং রাজু আহাম্মেদের মেয়ে রিতু খাতুন (৫)। তারা দুজন সম্পর্কে চাচাতো বোন।

শিশুদের দাদা কাশেম মণ্ডল বলেন-বেলা ১১টার দিকে তিতুদহে আমার এক আত্মীয়ের জানাজা শেষ করে পরিবারের সকলে আমরা বাড়িতে আসি। বাড়ি ফিরে আসার পর আমি বাড়ির পাশে পুকুর পাড়ে বসে থাকি তখন তাবাসসুম ও রিতু দুই বোন খাবার খেতে খেতে আমার কাছে এসে কিছুক্ষণ বসে থাকে। তারপর খাবার খাওয়া শেষ করে একটু পর তারা বাড়ি চলে যায়।

আধা ঘণ্টা পর তাদের কোথায় খুঁজে পাওয়া যাচ্ছিল না, তখন আশেপাশে খোঁজখুঁজির একপর্যায়ে নিজাম খাঁর পুকুর পাড়ে তাদের স্যান্ডেল পড়ে থাকতে দেখে আমি পুকুরে নেমে ওদের খুঁজতে থাকি। তখন আমি ওদের মরদেহ খুঁজে পাই।/

স্থানীয়  চেয়ারম্যান ইশাবুল ইসলাম মিল্টন বলেন-খেলার সময় পুকুরে ডুবে দুই শিশুর মৃত্যু হয়। মারা যাওয়া শিশুদের মরদেহ তাদের বাড়িতে রয়েছে। এলাকায় নেমে এসেছে শোকের ছায়া।

জীবননগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা  এস এম জাবীদ হাসান বলেন-থানায় একটি অপমৃত্যু মামলা রুজু করা হয়েছে। এ ছাড়াও পরিবারের কোনো অভিযোগ না থাকায় মরদেহ দাফনের অনুমতি দেওয়া হয়েছে।

 

শেয়ার করুন

আরও পড়ুন
All Rights Reserved ©2024
Theme Customized By LiveTV