1. admin@chandpurjomin.com : chadpuromin :
  2. editor@chandpurjomin.com : edtr :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০২:০৩ অপরাহ্ন

চাঁদপুরে নারী উদ্যোক্তাদের নিয়ে বিশেষ কর্মশালা

নিজ্বস্ব প্রতিবেদক- চাঁদপুর।
  • আপডেটঃ শনিবার, ২৫ মে, ২০২৪
  • ৪৪ পড়েছেনঃ

চাঁদপুর জেলায় বাংলাদেশের নারী ব্যবসায়ী ও উদ্যোক্তাদের Networking স্থাপন, সহজ অর্থায়ন এবং বাংলাদেশ ট্রেড পোর্টালের ভূমিকা শীর্ষক কর্মশালা অনুষ্ঠিত হয়েছে।

অদ্য ২৫ মে ২০২৪ তারিখ চাঁদপুর জেলায় অনুষ্ঠিত বাংলাদেশের নারী ব্যবসায়ী ও উদ্যোক্তাদের Networking স্থাপন, সহজ অর্থায়ন এবং বাংলাদেশ ট্রেড পোর্টালের ভূমিকা শীর্ষক কর্মশালায় চাঁদপুর জেলার জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব কামরুল হাসান এঁর সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের বাণিজ্য মন্ত্রণালয়ের যুগ্মসচিব ও বিআরসিপি-১ প্রকল্প পরিচালক জনাব শায়লা ইয়াসমিন।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার মেয়র জনাব মো. জিল্লুর রহমান (জুয়েল), চাঁদপুর জেলার অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) জনাব বশির আহমেদ, চাঁদপুর উইমেন চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সদস্যগণ, চাঁদপুরের নারী উদ্যোক্তাগণ ও সংশ্লিষ্ট অংশীজন।

জেলা প্রশাসক তাঁর বক্তব্যে বলেন, দেশের অর্থনীতিতে নারী উদ্যোক্তা বৃদ্ধির জন্য সরকার, বেসরকারি সংস্থা ও সুশীল সমাজের গুরত্বপূর্ণ ভূমিকা আছে।

সরকার ইতোমধ্যে অনেক যুগান্তকারী পদক্ষেপ নিয়েছে নারীর অগ্রগতির জন্য। অতীতের যেকোনো সময়ের থেকে দেশে এখন নারীদের উদ্যোক্তা হিসেবে সুপ্রতিষ্ঠিত হওয়ার অনুকূল পরিবেশ রয়েছে।

শেয়ার করুন

আরও পড়ুন
All Rights Reserved ©2024
Theme Customized By LiveTV