1. admin@chandpurjomin.com : chadpuromin :
  2. editor@chandpurjomin.com : edtr :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৭:৪১ পূর্বাহ্ন

দৈনিক চাঁদপুরজমিন সম্পাদকের পিতার মূত্যুবার্ষিকীতে মিলাদ,দোয়া ও স্বরনসভা অনুষ্ঠিত

নিজ্বস্ব প্রতিবেদক
  • আপডেটঃ বৃহস্পতিবার, ১৬ মে, ২০২৪
  • ১৯ পড়েছেনঃ

আজ বৃহস্পতিবার বিকেলে জাতীয় দৈনিক অনুপমা ও দৈনিক চাঁদপুরজমিন পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক এবং হাজী লোকমান পাবলিক স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি মোঃ রোকনুজ্জামান রোকনের পিতা সাবেক চাঁদপুর পৌরসভার কালেকশন অফিসার বিশিষ্ট সমাজসেবক ও শিক্ষা অনুরাগী হাজী লোকমান মাস্টারের সপ্তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এক দোয়া , মিলাদ ও স্মরণসভা অনুষ্ঠিত হয় ।

উক্ত সরণ সভায় মিলাদ ও দোয়া পরিচালনা করেন নানুপুরের পীর সাহেব আহমদ ইবনে ওয়াযিউল্লাহ। অনুষ্ঠানটি পরিচালনা করেন নানুপুরের মসজিদের খতিব মাওলানা মোঃ বিল্লাল হোসেন খান। অনুষ্ঠানের সভাপতি ত করেন মোহাম্মদ রোকনুজ্জামান রোকন। স্মরণ সভায় বক্তব্য রাখেন, চাঁদপুর বাগাদি আহমদিয়া ফাজিল মাদ্রাসার প্রভাষক মোঃ আকবর আলী, সোনালী ব্যাংকের অফিসার ও বাঘাদি গনি মডেল উচ্চ বিদ্যালয়ের সাবেক শিক্ষক ফজর আলী মাস্টার, ইউনিয়ন এর শফিক রেহমান, চাঁদপুরের আইনজীবী সহকারী মোঃ ইসহাক খান। অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন , ক্বারী মোঃ দেলোয়ার হোসেন, মাওলানা মোঃ মাসুদুর রহমান পাটোয়ারী, মাওলানা মোঃ ইসমাইল হোসেন পাটোয়ারী, দৈনিক চাঁদপুরজমিনের ফটো সাংবাদিক শাহনাজ আহমেদ সহ আরো অনেকে। অনুষ্ঠান শেষে দোয়া করে পরিচালনা করেন , নানুপুরের পীর সাহেব আহমদ ইবনে ওয়াযিউল্লাহ ‌।

আগত অতিথিদের মাঝে তবারক বিতরণ করা হয় আল্লাহ পাক আমাদের সবাইকে ভালো কাজের থাকার তৌফিক দান করুক। অনুষ্ঠানের সভাপতি জাতীয় দৈনিক অনুপমা ও দৈনিক চাঁদপুর জমিন পত্রিকার প্রতিষ্ঠাতা সম্পাদক ও প্রকাশক হাজী লোকমান পাবলিক স্কুলের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ রোকনুজ্জামান রোকন বলেন, আমার পিতা হাজী লোকমান মাস্টার একজন সৎ ও মানবদরদী মানুষ ছিলেন তিনি অনেক লোভ লালসা থেকে দূরে থেকে সমাজ সেবায় কাজ করে গেছেন যা আজও এলাকা সহ চাঁদপুরের মানুষ মনে করে, এই লোকমান মাস্টারকে সবাই একজন আদর্শ মানুষ হিসেবে সম্মান করতেন , তিনি কখনো কারো ক্ষতি করেন না আমরা তার মত হওয়ার জন্য সবাই চেষ্টা করি তাহলে এই সমাজ পাল্টে ভালো একটি সমাজ তৈরি হবে।


 

শেয়ার করুন

আরও পড়ুন
All Rights Reserved ©2024
Theme Customized By LiveTV