1. admin@chandpurjomin.com : chadpuromin :
  2. editor@chandpurjomin.com : edtr :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:১৯ পূর্বাহ্ন

মাদককে না বলুন,সুস্থ সুন্দর জীবন গড়ুন-ডিসি চাঁদপুর

নিজ্বস্ব প্রতিবেদক- চাঁদপুর।
  • আপডেটঃ সোমবার, ১৩ মে, ২০২৪
  • ১২ পড়েছেনঃ

চাঁদপুর জেলায় শিক্ষা প্রতিষ্ঠানে মাদকবিরোধী সচেতনতা সৃষ্টিতে শিক্ষকদের দিনব্যাপী মেন্টর তৈরি প্রশিক্ষণ অনুষ্ঠিত হয়েছে।

অদ্য ১৩ মে ২০২৪ তারিখ শিক্ষা প্রতিষ্ঠানে মাদকবিরোধী সচেতনতা সৃষ্টিতে শিক্ষকদের দিনব্যাপী মেন্টর তৈরি প্রশিক্ষণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুরের জেলা প্রশাসক ও বিজ্ঞ জেলা ম্যাজিস্ট্রেট জনাব কামরুল হাসান।

উক্ত সভায় সভাপতিত্ব করেন জনাব মোহাম্মদ মুস্তাফিজুর রহমান, উপপরিচালক, মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চাঁদপুর। উক্ত অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জনাব একরামুল সিদ্দিক ও জনাব প্রাণ কৃষ্ণ দেবনাথ, জেলা শিক্ষা অফিসার, চাঁদপুর এবং ৪০(চল্লিশ)টি শিক্ষা প্রতিষ্ঠানের মাদকবিরোধী মেন্টরবৃন্দ।

জেলা প্রশাসক তাঁর বক্তব্যে বলেন, রূপকল্প ২০৪১ বাস্তবায়নের প্রধান কারিগর ও মূল চালিকাশক্তি যুব সমাজকে মাদকমুক্ত রাখার বিকল্প নেই । জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সোনার বাংলা বিনির্মাণে সবাইকে কাজ করতে হবে।

জেলা শিক্ষা অফিসার জনাব প্রাণ কৃষ্ণ দেবনাথ মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে শিক্ষকদের অগ্রণী ভূমিকা রাখার বিষয়ে বক্তব্য প্রদান করেন । বিজ্ঞ অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জনাব একরামুল সিদ্দিক মহোদয় নীতি নৈতিকতা ও ধর্মীয় আদর্শ কীভাবে মাদকমুক্ত জীবন গঠনে ভূমিকা রাখে এবং শিক্ষকগণ মাদকমুক্ত সমাজ গড়তে পারে তা বিস্তারিত আলোচনা করেন। অনুষ্ঠানের সভাপতি মহোদয় বাংলাদেশের প্রেক্ষাপটে মাদক সমস্যা নিরসনকল্পে মাদকের অপব্যবহার রোধ এবং মেন্টর মহোদয়গণকে মাদকমুক্ত বাংলাদেশ বিনির্মাণে অংশীজন হওয়ার উদাত্ত আহ্বান জানিয়ে, ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে সভা শেষ করেন।

শেয়ার করুন

আরও পড়ুন
All Rights Reserved ©2024
Theme Customized By LiveTV