1. admin@chandpurjomin.com : chadpuromin :
  2. editor@chandpurjomin.com : edtr :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৬:২৫ পূর্বাহ্ন

সোনালী ব্যাংকের অপহৃত ম্যানেজারকে অক্ষত উদ্ধার

নিজ্বস্ব প্রতিবেদক
  • আপডেটঃ শুক্রবার, ৫ এপ্রিল, ২০২৪
  • ৮৬ পড়েছেনঃ

বান্দরবানের রুমা উপজেলায় সন্ত্রাসীগোষ্ঠীর হাতে অপহৃত সোনালী ব্যাংকের রুমা শাখার ম্যানেজার মো. নেজাম উদ্দিনকে অক্ষত অবস্থায় উদ্ধার করা হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা সোয়া সাতটার দিকে বান্দরবানের রুমা বাজার এলাকার বেথেল পাড়া হতে তাঁকে উদ্ধার করে র্যাব।

অপহরণের পর হতেই সেনাবাহিনী, পুলিশ, র্যাব, রাষ্ট্রীয় বিভিন্ন গোয়েন্দা সংস্থা ও জেলা প্রশাসনের সাথে সোনালী ব্যাংক কর্তৃপক্ষ তাঁকে কোনোরকম ক্ষয়ক্ষতি
ছাড়া উদ্ধারে সবরকম চেষ্টা শুরু করে। অবশেষে আজ সন্ধ্যায় ব্যাংকের চিফ এক্সিকিউটিভ অফিসার জনাব মো. আফজাল করিমের রুমা এলাকায় উপস্থিতিকালে নেজাম উদ্দিনকে উদ্ধার করা হয়। তিনি সুস্থ রয়েছেন।

গত মঙ্গলবার রাত ৯টার দিকে সন্ত্রাসীদের হাতে নেজাম উদ্দিন অপহৃত হবার পর হতেই তাঁকে উদ্ধারে জোর প্রচেষ্টা শুরু করে ব্যাংক কর্তৃপক্ষ। ব্যাংকের চিফ এক্সিকিউটিভ অফিসার জনাব মো. আফজাল করিম অপহৃত ম্যানেজারকে অক্ষত উদ্ধারে সার্বক্ষণিক তদারকির পাশাপাশি উদ্ধার তৎপরতায় সেনাবাহিনী, পুলিশ, র্যাব, রাষ্ট্রীয় বিভিন্ন গোয়েন্দা সংস্থার দায়িত্বশীল ও জেলা প্রশাসনের সাথে নিবিড় যোগাযোগ রক্ষা করেন। বৃহস্পতিবার সকালে তিনি নিজেই ঘটনাস্থলে ছুটে যান।

উদ্ধার কার্যক্রমে সার্বিকভাবে সহযোগিতা করায় সেনাবাহিনী, পুলিশ, র্যাব, রাষ্ট্রীয় বিভিন্ন গোয়েন্দা সংস্থা ও জেলা প্রশাসনের সংশ্লিষ্টদের আন্তরিক ধন্যবাদ জানিয়েছেন ব্যাংকের চিফ এক্সিকিউটিভ অফিসার জনাব মো. আফজাল করিম।

শেয়ার করুন

আরও পড়ুন
All Rights Reserved ©2024
Theme Customized By LiveTV