1. admin@chandpurjomin.com : chadpuromin :
  2. editor@chandpurjomin.com : edtr :
বৃহস্পতিবার, ১৩ জুন ২০২৪, ০২:৩৬ অপরাহ্ন

চাঁদপুর সদর উপজেলা শিক্ষা অফিসারকে বিদায়ী সংবর্ধনা দিল হাজী লোকমান পাবলিক স্কুল

নিজ্বস্ব প্রতিবেদক- চাঁদপুর।
  • আপডেটঃ শনিবার, ১০ ফেব্রুয়ারী, ২০২৪
  • ১০৮ পড়েছেনঃ

চাঁদপুর সদর উপজেলা প্রাথমিক শিক্ষা অফিসার সাঈদা আলমকে প্রদোন্নতি জনিত বিদায়ী এক সংবধনা ,মিলাদ ও দোয়ার আয়োজন করেন হাজী লোকমান পাবলিক স্কুল।

আজ দুপুর ২টায় হাজী লোকমান পাবলিক স্কুল ভবনের ২য় তলায় এ অনুষ্ঠানেরে আয়োজন করা হয়। এতে সভাপতিত্ব করেন বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা সভাপতি -মোহাম্মদ রোকনুজ্জামান রোকন,

প্রধান অতিথি ছিলেন- সদ্য প্রদোন্নতি পাওয় সহকারী জেলা শিক্ষা অফিসার সাঈদা আলম,বিশেষ অতিথি ছিলেন- চাঁদপুর জেলা পরিষদের প্রশাসনিক কমর্কতা শেখ মহিউদ্দিন রাসেল, বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা পরিচালক – তাছলিমা জামান মুক্তা, বাংলাদেশ কিন্ডারগাটেন এসোসিয়েশন চাঁদপুর সদর উপজেলা শাখার সভাপতি লায়নমোঃ গোলাম হোসেন টিটু,সাধারন সম্পাদক -মৃনাল কান্তি দাস,দৈনিক চাঁদপুরজমিন নির্বাহী সম্পাদক মোঃ মনির হোসেন সজীব,সদর উপজেলা শিক্ষা অফিসের হিসাব সহকারী মোঃ জাহিদুর রহমান । হাজী লোকমান পাবলিক স্কুলের সহকারী শিক্ষকা অনামিকার পরিচালনায় আরো উপস্থিত ছিলেন,সমাজ সেবক সফিক কবিরাজ, বাবুল গাজী , ইসহাক মুহুরী শিক্ষক/ শিক্ষিকা বৃন্দ এবং এলাকার গন্যমান্য ব্যাক্তিবর্গ।

অনুষ্ঠানের প্রধান অতিথি সাঈদা আলম বলেন- স্মাট বাংলাদেশ বিনির্মানে স্মাট নাগরিক চাই । আর আমাদের শিশুদের সু শিক্ষার মাধ্যেমে স্মাট নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে। হাজী লোকমান পাবলিক স্কুল এ কোমলমতি শিশুদের সু- শিক্ষিত করে তুলতে পারবে বলে আমি মনে করি। চাকরী কালীন সময়ে অনেক উপজেলায় কাজে করলেও মাত্র ৯ মাসের চাঁদপুর সদর উপজেলার চাকুরীতে মনে হয়েছে চাঁদপুর সদর উপজেলা একটি শ্রেস্ট উপজেলা। আমি দেশের যেখানেই থাকি না কেন আমি হাজী লোকমান পাবলিক স্কুলকে সব সময় যে কোন ধরনের সহায়তা করে যাব ইনশাআল্লাহ। হাজী লোকমান পাবলিক স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি রোকনুজ্জামান রোকন ভাই অতান্ত পরিচন্ন মনের মানুষ। যত দিন বাচব রোকন ভাইকে ভাই হিসেবেই দেখব।

স্কুলের প্রতিষ্ঠাতা সভাপতি মোহাম্মদ রোকনুজ্জামান রোকন বলেন- মূত্যুর আগ মুহুত পযন্ত যেন মানুষের কল্ল্যানে কাজ করে যেতে পারি এ জন্য সকলের দোয়া এবং সহযোগীতা চাই।আমার মরহুম বাবার নামের এ স্কুল যেন দেশের শ্রেষ্ঠ স্কুলে পরিনত হয় সে লক্ষে কাজ করে যাবো

অনুষ্ঠান পরিচালনায় আরো সহযোগিতা করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষিকা মুক্তা রানী সাহা,মিম আক্তার, জান্নাত মজুমদার,প্রিতম পাটোয়ারী, সানজিদা আক্তার, শারমিন বেগম, আব্দুর রহমান, সাংবাদিক শাহনেওয়াজ।

শেয়ার করুন

আরও পড়ুন
All Rights Reserved ©2024
Theme Customized By LiveTV