1. admin@chandpurjomin.com : chadpuromin :
  2. editor@chandpurjomin.com : edtr :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৫৭ অপরাহ্ন

শাহেদ তুমি কোথায় দেখা দাও : তোমার জন্য আমরা আপেক্ষায় আছি

রিপোর্টারঃ
  • আপডেটঃ মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩
  • ২২ পড়েছেনঃ

মীর আসলাম ঃ
রাত গেছে দিনও শেষ হতে চলেছে। দেখা মিলছে না শাহেদের। এই অপেক্ষার ক্ষণ গননা কখন শেষ হবে কেউ জানে না। তবুপ্রবাসী শাহেদ এর জন্য যতদিন প্রয়োজন অপেক্ষায় থাকবে শাহেদের পরিবার ও রাউজানের উরকিরচরের মানুষ।
রাউজান উপজেলার উরকিরচর গ্রামের মোহাম্মদ শাহেদ প্রকাশ বাবু(৩৮) নামের এই প্রবাসী হালদা(পুরানো হালদা) নদীতে নৌকা উল্টে নিখোঁজ হয়েছে ৭ আগস্ট সোমবার সন্ধ্যায়। ফায়ার সার্ভিস, স্থানীয় লোকজন তার সন্ধানে উদ্ধার অভিযান চালিয়ে আসছে এখন পর্যন্ত। গ্রামের এক দানশীল পরিবারের সন্তান প্রবাসী শাহেদ। তার বাবা প্রয়াত সিআইপি হাজী ইউছুপ ছিলেন একজন দানবীর ও সমাজ সেবক। ৮ আগস্ট মঙ্গলবার সকালে শাহেদের পরিবারকে শান্তনা দিতে তার গ্রামের বাড়িতে ছুটে আসেন রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী। তিনি পরিবারের সদস্যদের বসে শান্তনা দেন। ধর্য্য করতে বলেন। হালদা পাড়ে গিয়ে ঘটনাস্থল দেখেন এবং উদ্ধার অভিযানে থাকা লোকজনের সাথে কথা বলেন।
স্থানীয়রা বলেছেন তারা নিখোঁজ শাহেদের সন্ধান পেতে যতদিন সম্ভব অভিযান চালাবেন। তাদের একটাই চাওয়া যেকোনো অবস্থায় শাহেদকে পাওয়া।
ওই গ্রামের বাসিন্দা মহিউদ্দিন চৌধুরী জানিয়েছেন নিখোঁজ শাহেদ তিন বন্ধুকে সাথে নিয়ে সোমবার বিকালে গ্রামের পাশের হালদা নদীর অপর পাড়ে নৌকাযোগে হাটহাজারী উপজেলার বাড়িঘোনা এলাকায় গিয়েছিলেন। সেখানে ছিল শাহেদ এর মৎস্য ঘের। সন্ধ্যার দিকে একই নৌকায় বাড়িতে ফিরে আসার সময় নদীর স্রোতের টানে তাদের নৌকাটি একটি ব্রিজের খুঁটির সাথে ধাক্কা খেয়ে ডুবে যায়। এসময় তিন বন্ধু সাঁতরিয়ে ডাঙ্গায় উঠতে পারলেও হতভাগ্য শাহেদ উঠতে পারেনি। এই ঘটনার সংবাদ পেয়ে এলাকার মানুষ যার যার মত করে তার সন্ধানে নদীতে নামে। সর্বশেষ সংবাদ পেয়ে ফায়ার সার্ভিসের ডুবরি দল এসে যোগদেয়। খবর নিয়ে জানা যায় এই রির্পোট লেখা পর্যন্ত তার সন্ধান পাওয়া যায়নি।

শেয়ার করুন

আরও পড়ুন
All Rights Reserved ©2024
Theme Customized By LiveTV