1. admin@chandpurjomin.com : chadpuromin :
  2. editor@chandpurjomin.com : edtr :
শনিবার, ১৮ মে ২০২৪, ০৫:৪৭ পূর্বাহ্ন

রাউজান উপজেলা প্রশাসনের আয়োজনে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের জন্ম বার্ষিকী পালন

রিপোর্টারঃ
  • আপডেটঃ মঙ্গলবার, ৮ আগস্ট, ২০২৩
  • ৪৬ পড়েছেনঃ

চট্টল সময় ডেক্স ঃ

রাউজানে বঙ্গমাতা ফজিলাতুন নেছা মুজিবের ৯৩তম জন্মবাষির্কীর অনুষ্ঠান থেকে দুস্থ নারীদের মাঝে সেলাই মেশিন বিতরণ ও গরীব রোগাক্রান্ত মানুষের চিকিৎসার জন্য টাকার চেক বিতরণ করেছেন সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী। তিনি গতকাল ৮ আগস্ট এই অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে বলেছেন জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের সকল সংগ্রামে অনুপ্রেরণা ছিল এই মহোসয়ি নারীর।

 

উপজেলা প্রশাসন আয়োজিত এই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আবদুস সামাদ সিকদার। সভায় অন্যান্যদের মাঝে উপস্থিত ছিলেন পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ, উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আনোয়ারুল ইসলাম, প্যানেল মেয়র বশির উদ্দিন খান, কাউন্সিলর,জানে আলম জনি, জসিম উদ্দিন চৌধুরী, শওকত হাসান, চেয়ারম্যান আবদুর রহমান লালু, মুক্তিযোদ্ধা শফিকুল ইসলাম, বিএম জসিম উদ্দিন হিরু, নিজাম উদ্দিন চৌধুরী, রবিন্দ্র লাল চৌধুরীসহ প্রশাসনের কর্মকর্তাগণ।

 

এবিএম ফজলে করিম চৌধুরী এমপি রাউজানে প্রবেশ করে প্রথমে যান উরকিরচর ইউনিয়নে। তিনি সোমবার হালদা নদীতে নৌকা ডুবে নিখোঁজ প্রবাসী শাহেদ এর বাড়িতে গিয়ে স্বজনদের শান্তনা দেন। নিখোঁজ শাহেদের উদ্ধার অভিযানে থাকা লোকজনের সাথে কথা বলেন। এরপর তিনি নোয়াপাড়া,বাগোয়ান, পশ্চিম গুজরা,পাহাড়তলী,কদলপুর,রাউজান সদর ইউনিয়নের চেয়ারম্যানদের সাথে বন্যা পরিস্থিতি নিয়ে কথা বলেন স্থানীয় চেয়ারম্যানদের সাথে।

শেয়ার করুন

আরও পড়ুন
All Rights Reserved ©2024
Theme Customized By LiveTV