1. admin@chandpurjomin.com : chadpuromin :
  2. editor@chandpurjomin.com : edtr :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:২৩ পূর্বাহ্ন

তোমাদের হাত ধরেই এগিয়ে যাবে স্মার্ট বাংলাদেশ-ফজলে করিম এমপি

রিপোর্টারঃ
  • আপডেটঃ শনিবার, ৫ আগস্ট, ২০২৩
  • ৩০ পড়েছেনঃ

চট্টল সময় প্রতিবেদক :

রাউজান সরকারি কলেজ কর্তৃপক্ষ কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থীদের বিদায় সম্বর্ধনা দিয়েছে। এই অনুষ্ঠানে ভ্যাচুয়ালী যোগদিয়ে প্রধান অতিথির বক্তব্য রাখেন রাউজানের সংসদ সদস্য এবিএম ফজলে করিম চৌধুরী। তিনি তার বক্তব্যে বলেন জাতি কলেজ,বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের দিকে চেয়ে আছে। এদেশের মানুষ আশা করে আজকের শিক্ষার্থীরা শিক্ষা জীবন শেষ করে স্মার্ট বাংলাদেশকে এগিয়ে নেবে।

 

৪ আগস্ট বৃহস্পতিবার কলেজের ফজলুল অডিটরিয়ামে আয়োজিত এই বিদায় সংম্বর্ধনার অনুষ্ঠানে কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ সেলিম নেওয়াজ চৌধুরীর সভাপতিত্ব করেন। অনুষ্ঠানের উদ্বোধন করেন রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ।

 

উদ্বোধকের বক্তব্যে মেয়র বলেন রাউজানের সংসদ সদস্য শিক্ষার জন্য অনেক কিছু করেছেন। তিনি শিক্ষার্থীদের উচ্চ শিক্ষার দিকে এগিয়ে দিতে সব রকম সহায়তা দিচ্ছেন। পৌরসভার পক্ষ থেকে তার নিদেশে দেয়া হচ্ছে সহায়তা।

 

এই অনুষ্ঠানের প্রধান বক্তা ছিলেন উপজেলা আওয়ামীলীগের সিনিয়র সহসভাপতি আনোয়ারুল ইসলাম। তিনি বলেন জননেত্রী শেখ হাসিনা সরকার শিক্ষাকে অগ্রাধিকার দিয়ে আসছেন। তার একমাত্র চাওয়া এই প্রজন্মের শিক্ষার্থীদের মাধ্যমে বিশ্বজুড়ে স্মার্ট বাংলাদেশকে তুলে ধরা। অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন কলেজ ছাত্রলীগের সভাপতি আরমান সিকদার ও সাধারণ সম্পাদক ফয়সল মাহমুদ।

শেয়ার করুন

আরও পড়ুন
All Rights Reserved ©2024
Theme Customized By LiveTV