1. admin@chandpurjomin.com : chadpuromin :
  2. editor@chandpurjomin.com : edtr :
বৃহস্পতিবার, ২২ ফেব্রুয়ারী ২০২৪, ১০:৩৩ অপরাহ্ন

রাউজান পৌরসভার সব নাগরিক সেবা এখন অনলাইনের আওতায়–মেয়র পারভেজ

রিপোর্টারঃ
  • আপডেটঃ বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩
  • ২২ পড়েছেনঃ

রাউজান পৌরসভার মেয়র জমির উদ্দিন পারভেজ বলেছেন রাউজান পৌরসভা এখন স্মার্ট বাংলাদেশের প্রতিচ্ছবি। এই পৌরসভার নাগরিকগণ এখন এখানে সব ধরণের সেবা পাওয়া যাচ্ছে অনলাইনে ডিজিটাল পদ্ধতি ব্যবহার করে।

 

এই সেবার ধারা অব্যাহত রাখতে নাগরিকদের সহযোগিতা করতে হবে। তিনি বলেন পৌরসভাকে এসব সুবিধার আওতায় আনতে সহযোগিতা দিয়েছেন আধুনিক রাউজানের রূপকার এবিএম ফজলে করিম চৌধুরী এমপি। গত বৃহস্পতিবার তিনি পৌরসভা মিলানায়নে নাগরিকদের সাথে সেবা নিয়ে পৃথক দুটি মতবিনিময় সভায় এই অভিমত ব্যক্ত করেন।

 

নাগরিকদের মতবিনিময় সভায় তিনি জানান ঘরে বসে নাগরিকরা আধুনিক প্রযুক্তি ব্যবহার করে যেসব সেবা সহজে পাবেন তৎমধ্যে আছে জাতীয় সনদ প্রাপ্তি সুবিধা, প্রত্যয়ন ও চারিত্রিক সনদ, বিবাহ সংক্রান্ত সকল ধরণের সনদ, হোল্ডিং টেক্স,(আবাসিক ও বাণিজ্যিক) ট্রেড লাইসেন্সসহ সব ধরণের সেবা। পৌরসভার নাগরিকদের জন্য রাখা হয়েছে তথ্য সেবাদান কেন্দ্র।

 

সেবা সংক্রান্ত সকল কর, ফি পরিশোধ করতে পারবে মোবাইল ব্যংকিং এর মাধ্যমে। মেয়র পরে পৌরসভার পরিচ্ছন্নতা কর্মীদের সাথে বসে পরিবেশ বান্ধব রাউজান গড়ার কর্মসূচিকে চলমান রাখতে তাদের নিদেশনা প্রদান করেন। এসময় উপস্থিত সচিব অনিল কুমার ত্রিপুরা,ছিলেন পৌর হিসাব রক্ষক সাকুর মিয়া, পৌর প্রকৌশলী ওয়াসিম আকরাম,দিপলুদে দিপু,মোহাম্মদ আসিফ,নাছির উদ্দিন, মোহাম্মদ তানভির, আরফানুল ইসলাম আবির,মোহাম্মদ ইকবাল প্রমুখ।

শেয়ার করুন

আরও পড়ুন
All Rights Reserved ©2024
Theme Customized By LiveTV