1. admin@chandpurjomin.com : chadpuromin :
  2. editor@chandpurjomin.com : edtr :
শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ১২:০৯ পূর্বাহ্ন

এফবিসিসিআই এর সভাপতি নির্বাচিত হলেন রাউজানের কৃতি সন্তান মো. মাহবুবুল আলম তালুকদার

রিপোর্টারঃ
  • আপডেটঃ বৃহস্পতিবার, ৩ আগস্ট, ২০২৩
  • ২৬ পড়েছেনঃ

ব্যবসায়ীদের শীর্ষ সংগঠন ফেডারেশন অব বাংলাদেশ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ড্রাস্ট্রির (এফবিসিসিআই) এর সভাপতি নির্বাচিত হয়েছেন চট্টগ্রামের রাউজানের কৃতি সন্তান চট্টগ্রাম চেম্বারের সভাপতি মো. মাহবুবুল আলম তালুকদার। এই সংগঠনের সিনিয়র সহ সভাপতি নির্বাচিত হয়েছেন বাংলাদেশ পাঠ্যপুস্তক মুদ্রক ও বিপণন সমিতির প্রতিনিধি মোহাম্মদ আমীন হেলালী।

২ আগস্ট বুধবার রাজধানীর মতিঝিলে সংগঠনের কার্যালয়ে অনুষ্ঠিত নির্বাচন শেষে ২০২৩-২৫ মেয়াদের তাদের নির্বাচিত ঘোষনা করা হয়।

 

এই নির্বাচনে চেম্বার গ্রুপ থেকে সহ সভাপতি পদে নির্বাচিত হয়েছেন সুনামগঞ্জ চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’জ খাইরুল হুদা চপল, গাজীপুর চেম্বার্স অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রি’র আনোয়ার সাদাত সরকার, বাংলাদেশ চেম্বার্স অব ইন্ড্রাস্টিজর যশোধা জীবন দেবনাথ।

 

ই-কমার্স অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের অ্যাসোসিয়েশন গ্রুপ থেকে সহ সভাপতি নির্বাচিত হয়েছেন শমী কায়সার, মেইজ অ্যাসোসিয়েশনের রাশেদুল হোসাইন চৌধুরী, এক্সপোর্ট অ্যাসোসিয়েশন অব বাংলাদেশের সভাপতি মুনির হোসেন।

 

জানা যায় নির্বাচনে সভাপতিসহ অন্যান্য পদে বিনাপ্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন তারা।

উল্লেখ্য গত ৩১ জুলাই সমঝোতার মাধ্যমে নির্বাচিত ও মনোনীত ৫৫ পরিচালক এ প্যানেলের পক্ষে ছিলেন।

সোমবার ভোটে পরিচালক পদে বিজয়ী হয়েছিলেন সহ সভাপতিদের মধ্যে শমী কায়সার ও রাশেদুল হোসেন চৌধুরী। অন্যরা সমঝোতার মাধ্যমে পরিচালক পদ পেয়েছেন। এফবিসিসিআই এর বোর্ড চেয়ারম্যান আবদুল মতিন চৌধুরী, বর্তমান সভাপতি মোহাম্মদ জসিম উদ্দিন, সাবেক সভাপতি শেখ ফজলে ফাহিম উপস্থিত থেকে নির্বাচন তদারকি করেন।

শেয়ার করুন

আরও পড়ুন
All Rights Reserved ©2024
Theme Customized By LiveTV